সর্বশেষ আপডেট : ১৯ ঘন্টা আগে
শুক্রবার, ১৭ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

হরতাল-অবরোধ: ২৪ ঘণ্টায় ৮ যানবাহনে আগুন

ডেইলি সিলেট ডেস্ক ::

বিএনপির ডাকা অষ্টম দফার হরতাল-অবরোধ চলাকালে সারা দেশে গত ২৪ ঘণ্টায় আরও আটটি যানবাহনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার সকাল ৬টা থেকে বৃহস্পতিবার সকাল ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টায় এই অগ্নিকাণ্ডের ঘটনাগুলো ঘটে।

বৃহস্পতিবার ফায়ার সার্ভিসের মিডিয়া সেলের এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।

ফায়ার সার্ভিসের তথ্য মতে, যানবাহনগুলোর মধ্যে ঢাকা সিটিতে ৩টি, রাজশাহী একটি, বগুড়ায় একটি, কুমিল্লায় ৩টি যানবাহনে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এ ঘটনায় একটি কন্টেনার, ৫টি বাস ও দুটি ট্রাক ক্ষতিগ্রস্ত হয়। আর এসব আগুন নির্বাপণ করতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ১১টি ইউনিট ও ৬৮ সদস্য কাজ করে।

এর মধ্যে বুধবার বেলা ২টা ৪৫ মিনিটে মিরপুর-১ বিআরটিসি পরিবহনের একটি বাসে আগুন দেয়ার ঘটনা ঘটে। রাত সাড়ে ৭টায় যাত্রাবাড়ী সায়েদাবাদ ফ্লাইওভারের নিচে (আইডিয়াল স্কুলের পাশে) রাইদা পরিবহনের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। পরে রাত সাড়ে ৯টায় রাজশাহীর তারাবোতে একটি ট্রাকে আগুন দেয়ার ঘটনা ঘটে।

বুধবার দিবাগত রাত ১২টা ১২ মিনিটে ঢাকার হাজারীবাগ আর এস পাম্প কুরিয়ার সার্ভিসের একটি কন্টেইনার গাড়িতে আগুন দেয়ার ঘটনা ঘটে। রাত সাড়ে ১২টায় বগুড়ার বনানীতে একটি ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তরা রাত আড়াইটায় কুমিল্লার ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক আইরিশ হোটেলে ৩টি বাসে দেয়ার ঘটনা ঘটে।

উল্লেখ্য, এই নিয়ে গত ২৮ অক্টোবর থেকে ৩০ নভেম্বর সকাল ৬টা পর্যন্ত সারা দেশে ২৩৬টি অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল। এর মধ্যে আগুনে ক্ষতিগ্রস্ত হয়েছে ২২৫টি যানবাহন এবং ১১টি বিভিন্ন স্থাপনা। যার মধ্যে আওয়ামী লীগ-বিএনপির কার্যালয়ও রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: